শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

বিভিন্ন স্থানে পুলিশের অভিযান মাদকদ্রব্যসহ গ্রেফতার ৬

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে পৃথক দু’টি অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী তিন যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা টেবলেট জব্দ করা হয়েছে। রবিবার গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো আফজাল হোসাইন এ তথ্য জানিয়েছেন।
আটককৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর থানার বেড়াইদেরচালা এলাকার ইলিয়াস মিয়ার ছেলে মিনহাজুর রহমান আকন্দ (২২), একই থানার কেওয়া পূর্বখন্ড গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে আয়নাল (৩৮) ও ময়মনসিংহের পাগলা থানার সাদোয়া গ্রামের মৃত ছকুর উদ্দিনের ছেলে সুজন (২২)।  
জেলা গোয়েন্দা পুলিশের ওসি জানান, গাজীপুরের শ্রীপুর থানা এলাকায় অবস্থান নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের একটি দল স্থানীয় বেড়াইদেরচালা ১নং সিএন্ডবি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশর্^বর্তী আজিজের দোকানের সামনে অভিযান চালিয়ে মিনহাজুর রহমান আকন্দকে আটক করে। এসময় তার কাছ থেকে এক’শ পিছ ইয়াবা টেবলেট জব্দ করা হয়। এদিকে গোয়েন্দা পুলিশের অপর একটি দল একই থানার কেওয়া পূর্ব খ- (১নং সিএন্ডবি বাজার) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশর্^বর্তী পলক সিএনজি পাম্পের সামনে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী আয়নাল ও সুজনকে ২০ পিছ ইয়াবাসহ আটক করেছে।
ফরিদপুর : ফরিদপুরে ১২শ’ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
আটক বদিউল আলম (৪৮) চট্টগ্রাম জেলার পটিয়া থানার অলিরহাট আজিমপুর শেরপাড়া গ্রামের জনৈক মোঃ ইসমাইলের পুত্র। রোববার সকালে শহরের রাজবাড়ি রাস্তার মোড় থেকে তাকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের পরিদর্শক বেলায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম হতে মেহেরপুরগামী শ্যামলী এনআর ট্রাভেলসে বিপুল পরিমান ইয়াবার চালানের খবর পেয়ে শহরের রাজবাড়ি রাস্তার মোড় এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় শ্যামলী এনআর ট্রাভেলসে তল্লাশী চালিয়ে বদিউল আলমের নিকট থেকে ১২শ’ পিস্ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সনের ৩৬(১) ধারায় মামলা হয়েছে বলে তিনি জানান।
ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে ১০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে ইন্দুরকানী থানার এসআই মোঃ জাকির হোসেন ও এএসআই মোঃ আব্বাস উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পত্তাশী গ্রামের খলিল শরীফের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ মাসুম শরীফ (২০)কে ১০ পিস ইয়াবা সহ পত্তাশী বটতলা এলাকা থেকে গ্রেফতার করে। মাসুম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। পরে রোববার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলায় আটক দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, ১০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২০ বোতল ভারতীয় স্কাফসহ মোঃ কাউছার মিয়া-(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার বিকেলে উপজেলার নোয়াবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কাউছার মিয়া নেমতাবাদ গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ