রবিবার ০৬ ডিসেম্বর ২০২০
Online Edition

বাংলাদেশে এলো পুরুষদের জন্য প্রসাধনী ‘রোমানো’ 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশে প্রথমবারের মত বিশ্বখ্যাত আন্তর্জাতিক পুরুষদের প্রসাধনী ব্র্যান্ড “রোমানো” নিয়ে আসছে এসএমভি কনজ্যুমারস লিমিটেড। বিশ্বব্যাপী রোমানোর বাজারজাতকারী প্রতিষ্ঠান মালয়েশিয়া ভিত্তিক কোম্পানি উইপ্রো উনযা’র সাথে হাত মিলিয়ে এসএমভি এই ব্র্যান্ডটি বাংলাদেশে নিয়ে এসেছে। বাংলাদেশে রোমানোর বাজারজাত করবে জিমি ডিস্ট্রিবিউশন্স লিমিটেড।

কারওয়ানবাজারের ডেইলি স্টার ভবনের এ এস মাহমুদ সেমিনার হল এ অনুষ্ঠিত হয় উদ্বোধনী অনুষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন দেশের অন্যতম স্বনামধন্য স্টাইল আইকনরা। আসিফ আজিম, সন্ধি, ইন্দ্রানি দাস, কোকো, রাতুল রহমান সহ আরও অনেকে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইপ্রো উনযা, এসএমভি এবং জিমির ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনিল গৌতম, বিজনেস হেড, উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেড; টনি আর সুপিয়াহ, বিজনেস হেড, উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেড, শ্রেয়াস সরনাথান, কান্ট্রি ম্যানেজার, উইপ্রো উনযা ইন্ডিয়া; কাজী জিয়াউল হাসান, ব্যবস্থাপনা পরিচালক, এসএমভি কনজ্যুমারস লিমিটেড এবং মিজানুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, জিমি ডিস্ট্রিবিউশন্স লিমিটেড। 

রোমানো নতুন এবং অন্য ধাঁচের ছেলেদের বডি-স্প্রে নিয়ে এসেছে যা এশিয়ার এই সব সময়ের পরিবর্তনশীল আবহাওয়ার সাথে খাপ খেয়ে যায়। এর এখন তিনটি সুগন্ধ আছে- ক্ল্যাসিক, অ্যাটিট্যুড এবং ফোর্স। এই মুহূর্তে রোমানো শুধুমাত্র বডি-স্প্রে নিয়ে এসেছে এবং খুব শীঘ্রই রোমানো ডিও- রোল অন বাজারজাত করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ