শুক্রবার ০৪ ডিসেম্বর ২০২০
Online Edition

চৌগাছায় চার প্রতিষ্ঠানে শতভাগ পাস জিপিএ-৫ পেয়েছে ৮৬ শিক্ষার্থী

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছার দুটি কলেজ ও দুটি মাদরাসা এইচএসসি ও আলিম পরীক্ষায় শতভাগ পাশের কৃতিত্ব দেখিয়েছে। অন্যদিকে জিপিএ-৫ পেয়েছে মোট ৮৬ শিক্ষার্থী। শতভাগ পাশ প্রতিষ্ঠানগুলি হচ্ছে মাড়ুয়া ওকলাহোমা ইউসূফ আলী খান মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ, হামিকপুর মহিলা কলেজ, সিংহঝুলি আলিম মাদরাসা এবং ডিএমসিইউ আলিম মাদরাসা। 

উপজেলার মোট ১১টি কলেজ ও ৩টি মাদরাসা থেকে এইচএসসি ও আলিম পরীক্ষায় অংশ নেয় শিক্ষার্থীরা। এদের মধ্যে এবিসিডি কলেজ থেকে ৩০৭ জন অংশ নিয়ে পাশ করেছে ৩০১ জন। কলেজটি থেকে মোট ৩৭ শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এসএম হাবিবুর রহমান পৌর কলেজ থেকে ২৫৩ জন অংশ নিয়ে পাশ করেছে ২৪৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১১ জন। চৌগাছা সরকারি ডিগ্রি কলেজ থেকে ৩৫৮ জন অংশ নিয়ে পাশ করেছে ২১৩ জন। জিপিএ-৫ পেয়েছে ১৪ জন। চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজ থেকে ২৪৬ জন অংশ নিয়ে পাশ করেছে ১৯৯ জন। জিপিএ-৫ পেয়েছে ৫ জন। সলুয়া কলেজ থেকে ১৯৫ জন অংশ নিয়ে পাশ করেছে ১২৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। পাশাপোল-আমজামতলা মডেল কলেজ থেকে ১০৫ জন অংশ নিয়ে পাশ করেছে ১০১ জন। জিপিএ-৫ পেয়েছে ৫ জন। তরিকুল ইসলাম পৌর কলেজ থেকে ১০৬ জন অংশ নিয়ে পাশ করেছে ৯৫ জন। জিপিএ-৫ পেয়েছে ২ জন। মাড়ুয়া ওকলাহোমা ইউসূফ আলী খান মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৬৫ জন অংশ নিয়ে শতভাগ পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ১ জন। জিসিবি আদর্শ কলেজ থেকে ৫০ জন অংশ নিয়ে পাশ করেছে ৪৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। হাকিমপুর মহিলা কলেজ থেকে ৩০ জন অংশ নিয়ে শতভাগ পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ১ জন। এবং জেএমএসকে কলেজ থেকে ২০ জন অংশ নিয়ে পাশ করেছে ১৯ জন। 

এছাড়া চৌগাছা কামিল মাদরাসা থেকে ৩৬ জন অংশ নিয়ে ৩৫ জন পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ২ জন। সিংহঝুলি আলিম মাদরাসা থেকে ৩০ জন শিক্ষার্থী অংশ নিয়ে শতভাগ পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ৪ জন এবং ডিএমসিইউ আলিম মাদরাসা থেকে ২৮ জন অংশ নিয়ে শতভাগ পাশ করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ