মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

পুলিশ ভেরিফিকেশনে মিষ্টি নিয়ে হাজির ওসি

সিংড়া (নাটোর) সংবাদদাতা : পুলিশ ভেরিফিকেশন মানেই ঘুষ লেনদেন। চিরায়ত সেই ধারনা ভেঙ্গে দিলেন নাটোরের সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম। ঘুষ তো দুরের কথা স্বয়ং মিষ্টি নিয়ে তিনি হাজির হলেন ৩৯তম বিসিএস ক্যাডারে প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ ভেরিফিকেশনের জন্য।
উপজেলার আগপাড়া শেরকোল গ্রামের অনাত মোল্লার বাড়িতে যান সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম। এবার অনাত মোল্লার ছেলে শরিফুল ইসলাম ৩৯তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় পুলিশ ভেরিফিকেশনে যান ওসি। এ সময় বিসিএস ক্যাডার শরিফুল ইসলাম, তার পিতা অনাত মোল্লাসহ পরিবারকে মিষ্টি মুখ করান ওসি। অনাত মোল্লার বাড়িতে এমন কান্ড থেকে পুলিশ সম্পর্কে অনেকের ধারণা পাল্টে যায় এবং ওসিকে ধন্যবাদ জানান। সবাই ওসির ব্যবহারে মুগ্ধ হন। এ সময় সিংড়া থানার উপ-পরিদর্শক আহসানুজ্জামান ওসির সঙ্গে ছিলেন।
জানা যায়, গরীব পরিবারের ছেলে শরিফুল ইসলাম। শেরকোলের সমজান আলী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন তিনি। এরপর দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করেন। পরে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে ডাক্তারি পাশ করেন শরিফুল ইসলাম।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, শরিফুল ইসলামের পরিবার খুবই গরীব। এমন পরিবার থেকে বিসিএস ক্যাডারে চান্স পাওয়া ভাগ্যের ব্যাপার। অনেক কষ্ট করেই বিসিএস এ চান্স পেতে হয়। তাই পুলিশ ভেরিফিকেশনে ওই সব মেধাবি ক্যাডারদের বাড়িতে গিয়ে মিষ্টি মুখ করিয়েছি।
ওসি সবাইকে বাড়িতে না পেয়ে থানায় চায়ের দাওয়াত দিয়েছে। আজ (রবিবার) সবাইকে ফুলের শুভেচ্ছা জানান এবং মিষ্টি খাওয়ান। উল্লেখ্য, এবার সিংড়া উপজেলায় বিভিন্ন ক্যাডারে ৮জন বিসিএস এ চান্স পেয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ