মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

ইভটিজিং-এর প্রতিবাদ করায়-

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে ৭ম শ্রেনীর ছাত্রী মোসাঃ রজিনা আক্তারকে ইভটিজিং করায় তার ভাই মোঃ রাকিব মোল্লা প্রতিবাদ করলে সে নিজেই হামলার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৯টায় উপজেলার গালুয়া পাকাপুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার দুপুরে রজিনা আক্তার তার বাবাকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। রজিনা উপজেলার নিজ গালুয়া গ্রামের মোঃ সেলিম মোল্লার মেয়ে ও মাতৃকল্যাণ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী।
সরেজমিনে জানা গেছে, রজিনা স্কুলে আসা যাওয়ার পথে পাকাপুল এলাকার মুদি দোকানদার ইউসুব এর উৎসাহে একই গ্রামের শহিদের পুত্র বখাটে মামুন ও তার সহযোগী বাবুলের পুত্র নাঈম ইভটিজিং করে আসছিল। ইভটিজিং এর কারনে রজিনার পরিবার তার স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।
এ বিষয়ে স্কুলের সহকারি প্রধান শিক্ষক জানতে পেরে রজিনার বাড়ি গিয়ে স্কুলে পাঠানোর জন্য তার পরিবারকে পরামর্শ দেয় এবং স্কুলে আসতে সহযোগীতা করে। রজিনা আবার ঐ শিক্ষকের সহযোগিতায় স্কুলে যেতে শুরু করলে গত ১২ জুলাই স্কুলে যাওয়ার পথে এ বখাটেরা তাকে ইভটিজিং করলে তার ভাই রাকিব এর প্রতিবাদ করে। আর এই প্রতিবাদের জেড় ধরে শনিবার রাতে মামুন ও নাঈম ইউসুবের সহযোগীতায় তার দোকানের সামনে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

অনলাইন আপডেট

আর্কাইভ