বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

ইয়াবা-ফেনসিডিল উদ্ধার ৩ মাদক বিক্রেতা গ্রেফতার

ফেনী সংবাদদাতা : ফেনী শহরের মহিপালে পৃথক অভিযানে ২১ হাজার পিস ইয়াবা ও ১ হাজার ৫শ ৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।
র‌্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাবের একটি দল মহিপাল ফ্লাইওভারের পাশে রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউজ সংলগ্ন বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশী করে। পাঁচগাছিয়া বাজার থেকে লালপোলগামী একটি ভ্যানকে তল্লাশীর জন্য সংকেত দিলে ভ্যানের ড্রাইভার ভ্যানটিকে না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে ভ্যানটি আটকপূর্বক মো: গাজী (৩৬) নামের একজনকে গ্রেফতার করা হয়। গাজী টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার গাবসাড়া ইউপির মেঘারপটল গ্রামের আজাহার আলীর ছেলে। এসময় তার ভ্যান তল্লাশী করে ২০ হাজার ৯শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ভ্যানগাড়ী জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪ লাখ ৮২ হাজার ৫শ টাকা।
অপরদিকে র‌্যাবের আরেকটি দল বৃহস্পতিবার গভীর রাতে মহিপাল খায়ের রেস্তোরা এন্ড কাবাব হাউসের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসা একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানটিকে থামানোর সংকেত দেয়। মাদক ব্যবসায়ীরা গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে চাঁদপুর জেলার মতলব উত্তর থানার দক্ষিণ গাজীপুর গ্রামের মো: মোহাব্বর প্রধানের ছেলে মো: গোলাম রাব্বানী (৩৮) ও বগুড়া জেলার শিবগঞ্জ থানার ছাতুয়া দামপাড়া গ্রামের ফজর সাকিদারের ছেলে মো: সানাউল সাকিদারকে গ্রেফতার করা হয়। পরে তল্লাশী করে ১ হাজার ৫শ ৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্টো-ট ২২-৫৫৫১) জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা ৮৩ হাজার টাকা ও জব্দকৃত কাভার্ড ভ্যানের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা।
ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো: জুনায়েদ জাহেদী জানান, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ