মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১
Online Edition

চট্টগ্রামে পানি বন্দী মানুষের মাঝে খাবার বিতরণ করলেন কাশেম- নূর ফাউন্ডেশন

টানা বর্ষণে তলিয়ে যাওয়া চট্টগ্রাম নগরীর অধিকাংশ এলাকার মাধ্যে চান্দগাঁও অন্যতম। চান্দগাঁও থানার প্রধান প্রধান সড়ক ছাড়াও অলিগলি ও বাসা বাড়ীতে পানি উঠে মানুষ আজ মানবেতর জীবন যাপন করছে। চান্দগাঁও থানার বিভিন্ন মহল্লায় মহল্লায় পানি বন্দী অসহায় মানুষের পাশে  খাবার নিয়ে ছুটে যান কাশেম-নূর ফাউন্ডেশনের কর্মী বাহিনী।
কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরীর তত্ত্বাবধানে গতকাল চান্দগাঁও থানা এলাকায় পানি বন্দী এসব মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। ফরিদের পাড়া, তালতল, আবাসিক এলাকা, চন্দ্রিমা, খতিব বাড়ী, এ ব্লক ও বি ব্লক, শমসের পাড়া, পুরাতন থানা ইত্যাদি এলাকায় অসহায় দু:স্থদের মাঝে খাবার বিতরণ করেন নিরাপত্তা সম্পাদক ওসমান গণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিত হোসেন, এসরারুল হক এসরাল, মঈন উদ্দিন ফরহাদ, আল মামুনুল করীম বিদ্যুৎ, জুনায়েদ সুমন, আবুল কাশেম ও শামসুল আলম প্রমুখ। প্রায় ৩ হাজারেরও অধিক পরিবারের কাছে এ খাবার প্রদান করা হয়।
কাশেম-নূর ফাউন্ডেশন চট্টগ্রাম নগরীসহ বিভিন্ন এলাকায় অসহায়, দুস্থ মানুষের কল্যাণ দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে। মানবতার সেবার মানসিকতা নিয়ে এসব কার্যক্রম চালানো হচ্ছে বলে জানান কাশেম নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আমার পরিবার ও আমরা সবাই ঐক্যবদ্ধ যে মানব সেবার মাধ্যমে আমরা আল্লাহর সান্নিধ্য লাভ করতে চায়।
আমাদের কোন চাওয়া পাওয়া নেই। মানবাতার সেবার মাধ্যমে  ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি লাভের জন্য আমাদের এ প্রয়াস। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ