মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১
Online Edition

‘সততা আর নিষ্ঠা থাকলে জীবনে সফল হওয়া যায়’

বোয়ালখালী উপজেলার ঐতিহ্যবাহী ব্যারিস্টার পূর্ণ চন্দ্র সেন সারোয়াতলী উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থী, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের (চমেক) নেফ্রোলজি বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর ডা. দীপ্তি চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেছে বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।এ উপলক্ষে ১৩ জুলাই শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শৈবাল দাশ।
শিক্ষক ডেজী চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন শিক্ষানুরাগী ডা. সীমান্ত ওয়াদ্দাদার, সৌম্যজিৎ মজুমদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল হাসান, সহকারী প্রধান শিক্ষক দিলীপ মল্লিক, অভিভাবক সদস্য জসিম উদ্দিন, মনছুর আহমদ, বাসুদেব চৌধুরী, আবু ছিদ্দিক, সাইফুদ্দিন চৌধুরী, সাজেদা আকতার, শিক্ষক মৃণালিনী চৌধুরী ও তিলেশ পারিয়াল।
দীর্ঘ ৫০ বছর পর বিদ্যালয়ে আবারো এসেছেন জানিয়ে সংবর্ধিত অতিথি প্রফেসর ডা. দীপ্তি চৌধুরী বলেন, ‘স্মৃতি বিজড়িত বিদ্যালয়ের প্রতিটি কক্ষ এখনো তেমনি আছে। মনে হয়, এইতো সেইদিন বিদ্যালয়ের শ্রেণি কক্ষ, মাঠ আর বারান্দায় দাঁপিয়ে বেড়িয়েছিলাম। জীবনে মানবতার সেবায় কাজ করার লক্ষ্য নিয়ে জ্ঞান অর্জন করতে হবে। তবে সফলতা হাতের মুঠোয় ধরা দেবে।’এ সময় তিনি বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাসের জন্য ২টি ল্যাপটপ ও ২টি প্রজেক্টর পরিচালনা পর্ষদ ও প্রধান শিক্ষকের হাতে তুলে দেন।সভায় বক্তারা বলেন, জ্ঞান অর্জনে সততা আর নিষ্টা থাকলে জীবনে সফল হওয়া যায়। প্রফেসর ডা. দীপ্তি চৌধুরী তারই কর্মনিষ্ঠায় জ্ঞান অর্জন করে মানবতার সেবায় নিয়োজিত রয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ