বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

এশিয়া কাপ ইনডোর হকি ইরানের কাছেও হারলো জিমিরা  

স্পোর্টস রিপোর্টার: থাইল্যান্ডের চুনবুরিতে ইনডোর এশিয়া কাপ হকির দ্বিতীয় ম্যাচে আরো বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। গতকাল মঙ্গলবার দুপরে অনুষ্ঠিত ম্যাচে জিমিরা ৮-০ গোলের বড় পার্তক্যে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন ইরানের কাছে হেরেছে। দুই অর্ধে চারটি করে গোল হজম করেছে বাংলাদেশ। 

এর আগে সোমবার উদ্বোধনী ম্যাচে বাংলাদেশকে ৬-০ গোলে হারিয়েছিল মালয়েশিয়া। দ্বিতীয় ম্যাচে আরও বড় হার দেখতে হলো জিমি-সিটুলদের। এই প্রথমবারের মতো লাল-সবুজ জার্সিধারীরা খেলছে ইনডোর হকি। অভিষেক হলো এশিয়া কাপের মতো বড় আসর দিয়ে। শুরুটা যাতে সম্মাজনক হয়, সে জন্য বাংলাদেশ হকি ফেডারেশনের নতুন কমিটি ইনডোর প্রস্তুতির জন্য নিয়োগ দিয়েছে হামিদ রেজা বোখারাই নামের একজন ইরানি কোচ।

 কিন্তু বাংলাদেশ দুই ম্যাচে ১৪ গোল হজম করে গ্রুপ পর্ব থেকেই বিদায়ের প্রহর গুনতে শুরু করেছে। প্রথম ৫ মিনিটেই ৩ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। ১৬ মিনিটে চতুর্থ গোল হজম করলে ৪-০ তে পিছিয়ে বিরতিতে যায় বাংলাদেশ দল। ইরান বাকি চার গোল দিয়েছে ২২, ৩০, ৩৯ ও ৪০ মিনিটে। ইরানের নুরুজ্জাদেহ রেজা ৩টি, নুরানিয়ান হামিদ দুটি এবং আমির মাহদি, নাভিদ ও বেহদাদ একটি করে গোল করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ