সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

তা'মিরুল মিল্লাত ট্রাস্টেরমুতাওয়াল্লী হাফেজ আলাউদ্দীনের ইন্তিকাল

স্টাফ রিপোর্টার : তা'মিরুল মিল্লাত ট্রাস্টের মুতাওয়াল্লী হাফেজ মুহাম্মাদ আলাউদ্দীন গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৬টায় যাত্রাবাড়ীর মিরহাজিরবাগের নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও ৪ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল রাত সাড়ে ৯টায় তা'মিরুল মিল্লাত কামিল মাদরাসা প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন ট্রাস্টের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন। উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূইয়া, সহকারী সেক্রেটারি এডভোকেট ড. হেলাল উদ্দিন, কাউন্সিল কাজী হাবিবুর রহমান, মাদরাসার অধ্যক্ষ ড. মুফতী আবু ইউসুফ খান, মসজিদ মিশনের সেক্রেটারি জেনারেল মাওলানা খলিলুর রহমান মাদানী, খন্দকার এমদাদুল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পরে মিরহাজিরবাগের কাজীবাড়ী গোরস্থানে তাকে দাফন করা হয়। হাফেজ মুহাম্মাদ আলাউদ্দীনের ইন্তিকালে তামিরুল মিল্লাত ট্রাষ্ট্রের চেয়ারম্যান প্রফেসর ড.কোরবান আলী ও সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা যাইনুল আবেদীন গভীর শোক প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ