শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খালেদা জিয়া ও রফিকুল ইসলাম মিয়ার রোগমুক্তি কামনায় সুপ্রিম কোর্টে আইনজীবীদের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়া এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছেন আইনজীবীরা।
গতকাল মঙ্গলবার বাদ আসর সুপ্রিম কোর্ট বার ভবনের মসজিদে বিএনপি সমর্থক আইনজীবীদের সংগঠন গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি আইনজীবী আন্দোলনের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়া ও রফিকুল ইসলাম মিয়ার সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সংগঠনের সুপ্রিম কোর্ট ইউনিটের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে দোয়া মাহফিলে অংশ নেন সংগঠনের চেয়ারম্যান তৈমূর আলম খন্দকার, মহাসচিব এ.বি.এম রফিকুল হক তালুকদার রাজা, বিকল্প ধারার মহাসচিব শাহ আহমেদ বাদল, কো-চেয়ারম্যান আবেদ রাজা, সুপ্রিম কোর্ট ইউনিটের সম্পাদক আইয়ুব আলী আশরাফী, সংগঠনের সিনিয়র যুগ্ম-মহাসচিব আনিছুর রহমান খান, কো-চেয়ারম্যান শহিদুল ইসলাম, ড. ওয়াছিল উদ্দিন বাবু, মো: শাহজাদা, আশরাফুজ্জামান খান, ড. মো: শাহজাহান, আহসান উল্লাহ, মো: আবু হানিফ, আবদুল মতিন মন্ডল, কামাল হোসেন, মনির হোসেন, মো: শাফিউর রহমান শাফি, মো: আবদুল আজিজ, আবু হানিফা, আবুল খায়ের খান, মো: কামাল প্রমুখ।
উল্লেখ্য, বিভিন্ন রোগে আক্রান্ত কারাবন্দী অসুস্থ বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন। আর মারাত্মক অসুস্থ হয়ে বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ