শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

প্রযুক্তির অপব্যবহারে খুন-ধর্ষণ বৃদ্ধি পাচ্ছে -মাওলানা শাহ আতাউল্লাহ

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর  বলেছেন, খুন-ধর্ষণ, মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত আদর্শ দেশ ও জাতি গঠনে প্রতিটি মানুষের জন্য ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করা প্রয়োজন। কুরআন ও সুন্নাহর সহীহ শিক্ষা পেলে মানুষের অন্তরে আল্লাহর ভয় পয়দা হবে। খুন-ধর্ষণ, মাদকসহ সকল অপরাধমূলক কাজ থেকে বিরত থাকবে। ইতিহাস সাক্ষী আল্লাহ প্রদত্ত কুরআনী শিক্ষাব্যবস্থা যা মুহাম্মদ (সা) কে দিয়ে পাঠানো হয়েছিল। তা প্রয়োগে তিনি আইয়্যামে জাহিলিয়্যাতের বর্বর-হিং¯্র জাতিকে সোনালী জাতিতে রুপান্তরিত করতে সক্ষম হয়েছেন।
গতকাল মঙ্গলবার বিকালে কামরাঙ্গীরচরে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন- দলের মহাসচিব মাওলানা হাবিবুল¬াহ মিয়াজী, মাওলানা মুজিবুর রহনান হামিদী, মুফতি সুলতান মুহিউদ্দিন, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা সাইফুল ইসলাম মাওলানা সানাউল্লাহ ও মাষ্টার আনসার উদ্দিন প্রমুখ।
তিনি আরো বলেন, আধুনিক প্রযুক্তির অপব্যবহারের ফলে অপরাধ প্রবণতা ও খুন-খারাবি বৃদ্ধি পাচ্ছে। সন্তানকে ইসলামী শিক্ষা প্রদানের পাশাপাশি উন্নত চরিত্র গঠনের ব্যাপারে অভিভাবকদেরকে সতর্ক থাকতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ