বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

অনশনরত বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের যৌক্তিক দাবি মেনে নিন -অধ্যাপক এ.বি.এম. ফজলুল করীম

অনশনরত বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের যৌক্তিক দাবি মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের কেন্দ্রীয় জেনারেল সেক্রেটারি অধ্যাপক এ.বি.এম. ফজলুল করীম। এক বিবৃতিতে তিনি বলেন শিক্ষকরা আমাদের সর্বজনীন শ্রদ্ধীয় ব্যক্তি ও আগামী দিনের মানুষ গড়ার কারিগর। অথচ তারা বারবার তাদের ন্যায্য দাবি আদায়ের জন্য দীর্ঘদিন খোলা আকাশের নিচে অবস্থান করছে। এতে অনেক শিক্ষক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এবং অনেকে অসুস্থতা নিয়ে অবস্থান করে অনশন করছে যা জাতি হিসাবে আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক।
বিবৃতিতে অধ্যাপক ফজলুল করীম বলেন, আমাদের বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা আজ বহুমূখী সমস্যায় জর্জরিত। তাদের এই সমস্যাগুলো যদি দ্রুত ও সময়মত সমাধান করা যায় তাহলে হয়তো তাদের আর রাজপথে নামতে হতো না।
অধ্যাপক এ.বি.এম. ফজলুল করীম বাদ পড়া ৪,১৯৫টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারি করে শিক্ষকদের দুরবস্থা থেকে মুক্তি দেওয়া দরকার। বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের যৌক্তিক দাবি মেনে নিয়ে, তাদেরকে সমাজের অন্যান্য পেশার মানুষের মতো মানুষ হিসেবে বেঁচে থাকার ব্যবস্থা করার জন্য শিক্ষামন্ত্রণালয় ও সংশ্লিষ্টদের প্রতি উদাত্ত আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ