সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

জামায়াত ও ছাত্রশিবির অস্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে না -তাসনীম আলম

দৈনিক যুগান্তর পত্রিকার শেষ পৃষ্ঠায় এবং দৈনিক যুগান্তরের রিপোর্টের বরাত দিয়ে অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ প্রকাশিত পৃথক দুটি রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে ভিত্তিহীন অপপ্রচারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন, দৈনিক যুগান্তর পত্রিকার শেষ পৃষ্ঠায়’ এবং অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ ৮ জুলাই প্রকাশিত পৃথক ২টি রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে যে ভিত্তিহীন অপপ্রচার চালানো হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
গতকাল সোমবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, দৈনিক যুগান্তর ও অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ ৮ জুলাই প্রকাশিত রিপোর্টের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির অস্ত্রের রাজনীতিতে বিশ^াস করে না। এ সংগঠন দুটির ভাবমর্যাদা ক্ষুণœ করার হীন উদ্দেশ্যেই ঐ রিপোর্ট দুটিতে সংগঠন দুটির বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়েছে। ইতোপূর্বেও দু’একটি সংবাদপত্রে এ ধরনের অপপ্রচার চালানো হয়েছে। আমরা যথারীতি তার প্রতিবাদও জানিয়েছি। কিন্তু তারা আমাদের প্রতিবাদটি প্রকাশ করে সৎ সাংবাদিকতার নীতি অনুসরণে ব্যর্থ হয়েছেন। তাদের এ ভিত্তিহীন অপপ্রচার অতীতের মতই মিথ্যা প্রমাণিত হবে ইনশাআল্লাহ।
তিনি আশা প্রকাশ করেন, দৈনিক যুগান্তর এবং অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম কর্তৃপক্ষ অত্র প্রতিবাদটি যথাস্থানে চেপে সৃষ্ট বিভ্রান্তি নিরশন করবেন এবং এ ধরনের অসত্য রিপোর্ট প্রকাশ করা থেকে তারা বিরত থাকবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ