সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

রাজশাহীতে হাতুড়ির আঘাতে মাকে হত্যা মাদকাসক্ত ছেলের

রাজশাহী অফিস : রাজশাহীর গোদাগাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। পরে মায়ের লাশ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করে ঘাতক পুত্র। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটে।
নিহত সেলিনা বেগম (৫০) আরিজপুর মহল্লার মো. শাহাবুদ্দিনের স্ত্রী। ঘটনার পর তাদের মাদকাসক্ত ছেলে আবদুস সালেক (৩০) বাড়ি থেকে পালিয়ে যায়। গোদাগাড়ী থানার পুলিশ জানায়, রাতে বাড়িতে পুত্র সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চায়। মা টাকা দিতে রাজি না হলে ক্ষিপ্ত সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের লাশ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করে- যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। এ সময় প্রতিবেশীরা দেখে ফেললে সালেক পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে।
রাজশাহীর ফটোসাংবাদিক মিলন সড়ক দুর্ঘটনায় আহত
রাজশাহীর দৈনিক বার্তার ফটোসাংবাদিক মিলন শেখ (৩৭) সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে নগরীর শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনার ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।
জানা গেছে, সন্ধ্যায় রাজশাহী পুলিশ লাইনে থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে অফিসে ফিরছিলেন মিলন। পথে সার্কিট হাউসের সামনে একটি গাড়ির সঙ্গে মিলনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মিলন ছিটকে পড়ে। পরে স্থানীয়রা উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে। 

অনলাইন আপডেট

আর্কাইভ