শুক্রবার ০৭ মে ২০২১
Online Edition

তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ॥ আহত ৭

সংগ্রাম ডেস্ক : তিনটি সড়ক দুর্ঘটনায় গতকাল ৪ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। আমাদের বেলকুচি সংবাদদাতা জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কাশেমপুর মোড়ে ট্রাক ও মিনি ট্রাকের সংঘর্ষে দু’জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। এ ছাড়া ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘটনায় এক প্রকৌশলী ও এক মহিলা নিহত ও ৪ জন আহত হয়েছেন।
বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কাশেমপুর মোড় এলাকায়  ট্রাক ও মিনি ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে অন্তত আরো তিন জন।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম জানান, শনিবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দ উপজেলার কাশেম পুর মোড় এলাকায় উত্তরবঙ্গ গামী একটি জ্যাক ট্রাক একই দিক থেকে আসা আরেক টি মিনি ট্রাককে ওভারটেক করার সময় মিনি ট্রাকটিকে সজোড়ে ধাক্কা দেয়। এতে  ঘটনা স্থলেই জ্যাক ট্রাকে কেবিনে থাকা  দুই জন নিহত হয়। আহত হয় আরো তিন জন। পরে পুলিশ এসে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায় আর নিহতদের হাসপাতাল মর্গে পাঠায়েছেন।
ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কিসমত আলী খোকন (৩৪) নামে এক প্রকৌশলী  নিহত হয়েছেন।
গতকাল শনিবার সকালে (সড়ে ৮টা) সদর উপজেলা জগন্নাথপুর বড় খোচাবাড়ি এলাকায় ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত কিসমত আলী খোকন ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার নেকমরদ ভবানিপুর গ্রামের হাসান আলীর ছেলে বলে তথ্য পাওয়া যায়। তিনি ঢাকার আজিজ গ্রুপে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও ফায়ারসার্ভিসের কর্মীরা জানান, সকালে কিসমত আলীসহ আরো বেশ কয়েকজন নভো এয়ারের বিমান যাত্রী হিসেবে মাইক্রোবাস যোগে ঠাকুরগাঁও থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। সৈয়দপুর  থেকে তাদের বিমানে করে ঢাকায় যাওয়ার কথা ছিলো। কিন্তু পথে বড়খোচাবাড়ি এলাকায় পঞ্চগড়ের উদ্দেশ্যে  ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি ধাক্কা লাগলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খায়।
এসময় মাইক্রোবাসের যাত্রী কিসমত আলী ঘটনাস্থলেই নিহত হয় এবং আহত হয় আরো চার জন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি আশিকুর রহমান। তিনি জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে ঘাতক ট্রাকটিকে ধরতে পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে এবং পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।
বৃদ্ধা নিহত
ঠাকুরগাঁও থেকে সংবাদদাতা : ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার লোহাগাড়া বাজারে এক মাহেন্দ্র ট্রলির ধাক্কায় সনাতন ধর্মীর এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছেন।
গতকাল শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার লোহাগাড়া বাজারে ঠাকুরগাঁও টু পীরগঞ্জ প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শীদের সূত্রে জানা যায়, রড ভর্তি মাহেন্দ্র একটি ট্রলি পীরগঞ্জ থেকে ঠকুরগাঁওয়ের দিকে যাওয়ার পথে একটি বাই সাইকেলকে অতিক্রম করার সময় রডের ধাক্কা লাগলে সাইকেল বসে থাকা অলকা রাণী (৫০) নামক এক মহিলা পরে গিয়ে ট্রলি চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যান।
নিহত অলকা রাণী (৫০) এর বাড়ি পীরগঞ্জ উপজেলার খনগাঁও ইউনিয়নের পাটকিয়া গ্রামে।
প্রত্যাক্ষদর্শীরা আরও জানান, স্থানীয় জনগণ ট্রলি চালককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন।
এবিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) বজলুর রশীদ জানান, কয়েক জন পুলিশের সদস্য ঘটনা স্থলে তদন্ত করছেন। তদন্ত শেষে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ