শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১
Online Edition

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে  ধর্ষণের অভিযোগে  আটক ২ 

 

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের ১০ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ভুক্তোভোগী পরিবারের পক্ষ থেকে ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে ২ জনকে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

মামলা সুত্রে জানাযায়, ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার মাধবপুর গ্রামের ১০ শ্রেণির ছাত্রী প্রতিদিনের মতো ৩ জুলাই সকালে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয়ে যায়। বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই উপজেলার কালমেঘ কাজিবস্তি গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে সুজন আলী তাকে তুলে নিয়ে একটি ফাঁকা বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে। পরে সে চিৎকারের চেষ্টা করলে তার মুখ বেধে ফেলে সুজন। এসময় মেয়েটি অজ্ঞান হয়ে পড়লে কৌশলে তাকে তুলে নিয়ে তার বাড়ির সামনে ফেলে পালিয়ে যায়।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিয়ে  শুক্রবার (০৫ জুলাই) দুপুরে মেডিক্যাল পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।  

এ ঘটনায় শুক্রবার সন্ধায় পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত সুজনসহ আরো ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করলে সুজনকে গ্রেফতার করতে না পারলেও এজাহারভুক্ত অন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, এজাহারভুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ