বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১
Online Edition

দেশ আজ বিপন্ন অস্তিত্ব সংকটে -ডা. তাহের

কুমিল্লা অফিস : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক সংসদ সদস্য ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র বিপন্ন হয়ে দেশ আজ অস্তিত্ব সংকটে। সর্বত্র এক ধরনের নিরাপত্তাহীনতায় ভুগছেন মানুষ দেশের জনগণ আজ আতঙ্কিত। একের পর এক সাধারণ মানুষকে প্রকাশ্য দিবালকে খুন করা হচ্চে। গণতন্ত্র, আইনের শাসন, মানবতা ব্যক্তি স্বাধীনতা দেশ থেকে উঠে গেছে। এই অবস্থায় দল মত নির্বেশেষে সকলের ঐক্যবদ্ব ভূমিকা রাখতে হবে।
গতকাল রবিবার কুমিল্লা আদালতে একটি মামলায় হাজিরা শেষে ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল এর দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, জনগণের ঐক্যবদ্ধ ভূমিকায় এই সংকট উত্তরণের একমাত্র পথ। আমি দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানাচ্ছি। তিনি আদালত প্রাঙ্গণে বিপুল সংখ্যক উপস্থিত জনতাকে ধন্যবাদ জানান। আমাকে জামিনে ম্ক্তু করতে যারা সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল কুমিল্লা ইউনিটের সাধারণ সম্পাদক এড. শহীদ উল্ল্যাহ, সাংগঠনিক সম্পাদক এড. এয়াকুব আলী চৌধুরী, এড. এয়াছিন তালুকদার, মোহাম্মদ হোসাইনসহ আরো অনেকে।
এদিকে সদ্য কারামুক্ত প্রিয় নেতাকে আরো শুভেচ্ছা জানান বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা জেলা দক্ষিণ পক্ষ থেকে জেলা আমীর আবদুস সাত্তার, নায়েবে আমীর খন্দকার দেলোয়ার হোসাইন, সেক্রেটারি এড শাহজাহান। চৌদ্দগ্রাম উপজেলার পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দক্ষিণের আমীর মাহফুজুর রহমান, সেক্রেটারি জয়নাল আবেদীন, উত্তর আমীর বেলাল হোসাইন, শ্রমিক কল্যাণ ফেডারেশন কুমিল্লা মহানগরী, শ্রমিক কল্যাণ ফেডারেশন চৌদ্দগ্রাম উপজেলা, ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণ, ছাত্রশিবির চৌদ্দগ্রাম উপজেলা , সেন্ট্রাল মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুমিল্লা মেডিকেল সেন্টার, কুমিল্লা ও চৌদ্দগ্রামের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনলাইন আপডেট

আর্কাইভ