সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

ঠাকুরগাঁওয়ের নার্স তানজিনার খুনির ফাঁসির দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটের ধারালো অস্ত্রের আঘাতে নিহত নার্স তানজিনা আক্তার (২৪) হত্যার দ্রুত বিচার ও হত্যাকারি আরমান ইসলাম জীবনের ফাঁসির দাবিতে মানববন্ধন, কুশপুত্তলিকা দাহ, শোকর‌্যালী ও স্মারকলিপি প্রদান করেছে নিহতের পরিবার, স্বজন, সহকর্মী, এলাকাবাসীসহ বিভিন্নস্তরের মানুষ। গতকাল রোববার সকাল ১১টায় শহরের চৌরাস্তায় ঘন্টাব্যপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরাও ব্যনারসহ অংশগ্রহণ করেন। এ সময় ঘাতক জীবনের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করে বক্তব্য রাখেন নিহত তানজিনার বাবা আব্দুল হামিদ, বড়ভাই মো. রানা, প্রতিবন্ধী ছোটভাই সাজু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর হামিদুল্লাহ আল মামুন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর নাজিরা আক্তার সপ্না, দ্রৌপদি দেবী আগরওয়ালা, শ্রমিক নেতা নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব হোসেন রনি, সহ-সভাপতি মানিক, জেলা ছাত্রদল সভাপতি মো. কায়েস, ঠাকুরগাঁও জেলা ক্লিনিক ও ডায়াগনষ্টিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মাহেল প্রমুখ।
মানববন্ধন থেকে ঘাতক জীবনের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুদ্ধ এলাকাবাসি। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ২০ জুন ঠাকুরগাঁও গ্রামীণ চক্ষু হাসপাতালের নার্স তানজিনা আক্তার সকালে হাসপাতালে যাওয়ার সময় রাস্তায় বখাটে আরমান ইসলাম জীবন (১৯) তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি আঘাত করলে গুরুতর আহত হয় তানজিনা। গত ২৭ জুন বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তানজিনা ঠাকুরগাঁও সদর উপজেলার সালান্দর মাদরাসা পাড়ার আব্দুল হামিদের মেয়ে। ঘাতক জীবনকে ঘটনার দিনই আটক করেছে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ