রবিবার ১১ এপ্রিল ২০২১
Online Edition

লালমনিরহাটের সফিউল্লাহর ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পানবাড়ি গ্রাম নিবাসী সফিউল্লাহ গত ২৯ জুন বাদ জোহর বার্ধক্যজনিত কারণে ৮০ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৪ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল রোববার বাদ মাগরিব পানবাড়ি গ্রামে নিজবাড়ীতে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: সফিউল্লাহর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, সফিউল্লাহ (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত কর”ন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
চুয়াডাঙ্গার হাফেজ আজিম হোসেনের
ইন্তিকালে জামায়াত আমীরের শোক
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের কুলতলা গ্রাম নিবাসী স্কুল শিক্ষক হাফেজ আজিম হোসেন গত ২৭ জুন দুপুর ১টায় বার্ধক্যজনিত কারণে ৮৭ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৫ কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ২৭ জুন সন্ধ্যা ৬ টায় নিজবাড়ীতে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: হাফেজ আজিম হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন।
গতকাল রোববার দেয়া শোকবাণীতে তিনি বলেন, হাফেজ আজিম হোসেন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ