বুধবার ১৫ জুলাই ২০২০
Online Edition

লস্কর তসলিমের বোনের ইন্তিকালে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি  লস্কর মোঃ  তসলিমের বড় বোন গত বুধবার রাত বারোটায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ও সাধারন সম্পাদক আতিকুর রহমান এক শোকবাণী দিয়েছেন। 

গতকাল দেয়া শোকবাণীতে নেতৃবৃন্দ  বলেন,আয়নুন্নাহার( রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

আয়নুন্নাহারের জানাযার নামাজের প্রথম জানাজা সকাল ৭:০০ টায় মিরপুর ১৩নং সেকশন বাইশটেকি আয়নাবিবি মসজিদে অনুষ্ঠিত হয়।

জানাযায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান,সাধারণ সম্পাদক আতিকুর রহমান,কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক আব্দুস সালাম,শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ বাছির সহ স্থানীয় শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তার নিজ গ্রামের বরিশাল জেলার বাবুগঞ্জ, মাধবপাসা ইউনিয়ন, মুশুরিয়া গ্রামে দ্বীতীয় জানাযা শেষে পারিবারিক কবরে তাকে শায়িত করা হয়।

মৃত্যুকালে তিনি, ৩ ছেলে,১ মেয়ে নাতি ও আত্মীয়-স্বজন অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে চির বিদায় গ্রহণ করেছেন। 

শোক সংবাদ

বিশিষ্ট গবেষক, কলামিস্ট ও ইসলামি চিন্তাবীদ মাও: মুফতী মো: ওমর ফারুকের পিতা আল-হাজ¦ মো: মকবুল হোসেন (ওয়াবালী) ৩ জনু বার্ধক্য জনিত কারণে ৮২ বছর বয়সে নিজ বাড়ীতে ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন । তিনি স্ত্রী, ৫ ছেলে,৩ মেয়ে ও অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন । তাকে গ্রাম বাটি সাভার, পো: হেমগন্জ বাজার,থানা নান্দাইল, জেলা: ময়মনসিংহ । স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে দেশবাসী সকলের নিকট তার রুহের মাগফিরাত কামনা করে দু’য়ার জন্য অনুরোধ করা হয়েছে । প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ