মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

মাওলানা ছফিউল্লাহ’র ইন্তিকালে আমীরে জামায়াতের শোক

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) কুমিল্লা উত্তর সাংগঠনিক জেলার চান্দিনা উপজেলার মাধাইয়া নিবাসী মাওলানা কাজী ছফিউল্লাহ পবিত্র মক্কা নগরীতে ওমরাহ পালন অবস্থায় গত ১১ জুন সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৬২ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স¦জন রেখে গিয়েছেন। উল্লেখ্য যে, তিনি সস্ত্রীক ওমরাহ পালন করছিলেন। তাকে পবিত্র মক্কা নগরীতেই দাফন করা হবে। গত বুধবার বাদ জোহর মাধাইয়া মসজিদে তার গায়েবানা নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। 

শোকবাণী: মাওলানা কাজী ছফিউল্লাহর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গত বুধবার এক শোকবাণী প্রদান করেছেন। শোকবাণীতে তিনি বলেন, মাওলানা কাজী ছফিউল্লাহ (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্থ করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবাণীতে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।

লস্কর মোহাম্মদ তসলিমের বড় বোনের ইন্তেকালে শোক:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী উত্তর শাখার সহকারী সেক্রেটারী লস্কর মোহাম্মদ তসলিমের বড় বোন আইনুন্নাহার রুবির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ। তিনি গতকাল বৃহস্পতিবার এক শোকবাণী প্রদান করেছেন। 

শোকবাণীতে তিনি বলেন, আল্লাহ তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করুন এবং তার শোক-সন্তপ্ত পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’য়ালা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ