সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

রেজাউল হকের ইন্তিকালে জামায়াতের শোক

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা : কুষ্টিয়ার বিশিষ্ট সমাজসেবক ও আইজীবি মিয়া মোহঃ রেজাউল হক আর নেই। তিনি সোমবার সকালে ইন্তিকাল করেছেন। অন্যদিকে সাবেক সংসদ সদস্য রেজা আহম্মেদ বাচ্চুর ছেলে আকিব রেজা ঢাকায় সড়ক দুর্ঘটনায় ইন্তিকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
গত সোমবার দুপুরে কুষ্টিয়া পৌরসভা ঈদগাহ-গোরস্থান মাঠে আইজীবি মিয়া মোহঃ রেজাউল হক প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর বিকালে কুমারখালীর কয়ায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাদের পারিক গোরস্থানে দাফন করা হয়। অন্যদিকে কুষ্টিয়ার দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য রেজা আহম্মেদ বাচ্চু মোল্লার ছোট ছেলে আকিব আহম্মেদ রেজা (২৪) মঙ্গলবার ভোরে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের কাছে একটি দ্রুতগামী ট্রাকের চাপায় তিনি নিহত হন। নিহত আকিব রেজা বেসরকারী ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। মরহুমের মরদেহ হেলিকাপ্টার যোগে তারাগুনিয়াতে নেওয়া হয়। বাদ আসর তারাগুনিয়া ফুটবল মাঠে জানাযার নামাজ শেষে দাদার কবরের পাশে তাকে সমাহিত করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
দু‘জনার অকাল মৃত্যুতে কুষ্টিয়া জেলা জামায়াতে ইসলামী শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় জেলা আমির খ. এ কে এম আলী মহসীন ও সিনিয়র নায়েবে আমির ফরহাদ হোসাইন উভয়ের রূহের মাগফেরাত কামনা করেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারকে ধৈর্য্য ধরার জন্য আল্লাহর দরবারে দোয়া কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ