বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

নাটোরের দেওয়ান আলীর ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়ন নিবাসী দেওয়ান আলী ৫৫ বছর বয়সে গত ১০ জুন সকাল ৮টা সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স¦জন রেখে গিয়েছেন। গত ১০ জুন বাদ আসর নাটোর জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক ড. মীর নুরুল ইসলামের ইমামতিতে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। উল্লেখ্য, উক্ত সড়ক দুর্ঘটনায় ওয়ার্ড সেক্রেটারি আলাউদ্দিন গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
শোকবাণী: দেওয়ান আলীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, দেওয়ান আলী (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবাণীতে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
দেওয়ান আলীর ইন্তেকালে নাটোর জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম, জেলা সেক্রেটারি অধ্যাপক সাদেকুর রহমান এবং সদর থানা আমীর মাওলানা মীর নুরুন্নবী অপর এক শোক বাণীতে বলেন, দেওয়ান আলী জামায়াতের একজন একনিষ্ঠ দায়িত্বশীল ছিলেন। তার ইন্তিকালে সংগঠনের বিরাট ক্ষতি হয়ে গেছে। আল্লাহ যেন তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাত নসিব করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্য ধারন করার তৌফিক দেন। সেই সাথে তারা বলেন, গুরুতর আহত আলাউদ্দিনকে আল্লাহ  দ্রুত সুস্থ করে দিন।

অনলাইন আপডেট

আর্কাইভ