বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ৩১ মে শুক্রবার হোটেল রেডিসন ব্লু, চট্টগ্রামে অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চলপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মিয়া মো. বরকত উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ শাখাপ্রধান মোহাম্মদ শাব্বির।

উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী, জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস, মুহাম্মদ কায়সার আলী ও হাসনে আলম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সালেহ ইকবাল, চট্টগ্রাম নর্থজোনপ্রধান মো. নাইয়ার আযম ও চট্টগ্রাম সাউথ জোনপ্রধান জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের। সম্মেলনে চট্টগ্রাম অঞ্চলের ৪৯টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে স্বীকৃতি অর্জন করে চলেছে। এ ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের সততা, আন্তরিকতা ও নিষ্ঠার কারনে ব্যাংক সামনের দিকে এগিয়ে চলেছে। ব্যাংকের অগ্রগতির এ ধারাকে অব্যাহত রাখতে সবাইকে আরো নিবেদিত হয়ে গ্রাহক সেবা প্রদান করতে হবে। তিনি আত্ম উন্নয়ন ও সর্বেোচ্চ পেশাদারিত্বের সাথে উন্নত গ্রাহক সেবা প্রদানের জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। 

মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংকের সুযোগ্য বোর্ডের নির্দেশনায় কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে এ ব্যাংক দেশের সেরা ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে ব্যাংক দারিদ্র্য দূরীকরণ, টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। তিনি বলেন, ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরো বৃদ্ধি করতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ