শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

সাংবাদিক সামছুল আরেফীন-এর মাতার ইন্তিকাল

স্টাফ রিপোর্টার : দৈনিক সংগ্রামের স্টাফ রিপোর্টার, ঢাকা সাংবাদিক ইউনিয়ন সংগ্রাম ইউনিটের ডেপুটি চীফ ও  ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য সামছুল আরেফীন-এর মাতা হেলেনা আক্তার (৬৬) ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ  জেলার সিদ্ধিরগঞ্জের নিজ বাসায় তিনি ইন্তিকাল করেন। তিনি স্বামী, তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আতœীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমার ছেলে সামছুল আরেফীন জানান, তার মাতা হেলেনা আক্তার দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। বেশ কিছুদিন রাজধানীর ইনসাফ বারাকা হাসপাতালে ভর্তি ছিলেন। শনিবার বাদ ফজর সিদ্ধিরগঞ্জের এনায়েতনগরস্থ স্থানীয় কবরাস্থানে মরহুমাকে দাফন করা হবে।
আল্লাহ যেন উনার আম্মাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন সেজন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন সামছুল আরেফীন। তার মাতার মৃত্যুতে গতকাল বাদ এশা দৈনিক সংগ্রাম কার্যালয়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
সামছুল আরেফীনের মাতা হেলেনা আক্তারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ, ঢাকা মহানগর দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল ও সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গণি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম। এছাড়া শোক জানিয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহম্মদ খান। শোক বাণীতে নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া দৈনিক সংগ্রাম পরিবারের পক্ষ থেকে শোক জানিয়ে মরহুমার রূহের মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ