শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

খুলনায় এক কেজি ওজনের স্বর্ণের বারসহ এক নারী গ্রেফতার

খুলনা : নগরীর খানজাহান আলী থানার পথের বাজার চেকপোস্ট এলাকায় এক কেজি ওজনের একটি স্বর্ণের বারসহ কুলসুম বেগম (৩৮) নামে এক নারীকে গ্রেফতার করা হয়

খুলনা অফিস : খুলনা মহানগরীর খানজাহান আলী থানার পথের বাজার চেক পোস্ট এলাকায় এক কেজি ওজনের একটি স্বর্ণের বারসহ কুলসুম বেগম (৩৮) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় চেকপোস্টে তল্লাশীকালে তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বার ভারত থেকে আনা হয়েছে।  জব্দ হওয়া স্বর্ণের বারের বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।
খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইফতারীর কিছু সময় আগে (বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা) বেনাপোল থেকে বাগেরহাটের মোরেলগঞ্জগামী (ঢাকা মেট্রো ব-৯৭৮৩) পদ্মা পরিবহনের একটি বাসে পথেরবাজার চেকপোস্টে তল্লাশী চালায় পুলিশ। এ সময় এক কেজি ওজনের একটি স্বর্ণের বারসহ কুলসুম বেগমকে গ্রেফতার করা হয়েছে। পার্শ্ববর্তী দেশ ভারত থেকে এ স্বর্ণের বারটি আনা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জমান মিঠু জানান, এক কেজি স্বর্ণের বারসহ আটক কুলসুম বেগম বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাজুরবাড়িয়া এলাকার আবু তাহেরের স্ত্রী। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ