বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের ইফতার মাহফিল 

সিলেট ব্যুরো: সিলেটে বসবাসরত বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের উদ্যোগে গত শুক্রবার নগরীর মিরাবাজারস্থ একটি অভিজাত হোটেল এর সম্মেলন কক্ষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

পরিষদের সভাপতি রফিকুল ইসলাম বাদল এর সভাপতিত্বে এবং লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আরিফুল হক চৌধুরী। তিনি বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ মানবতার কল্যানে বিভিন্ন সামাজিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং রমজানের পবিত্রতা রক্ষাসহ নগরকে সুন্দর ও পরিচ্চন্ন রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। 

সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি সিলেটের অবস্থানরত বিভিন্ন জেলা ভিত্তিক সংগঠন সমুহ সম্পৃতির বন্ধনে আবদ্ধ থেকে সহ অবস্থান করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপন করেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ব্যবস্থাপক (বিপনন) ও সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওবায়দুল হক।   বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ও প্লাস্টিক সার্জারী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও আমেরিকান ইয়েল ই্উনিভার্সিটির ভিজিটিং কনসালটেন্ট এবং ইবনে সিনা হাসপাতালের ঠোট কাটা তালু কাটা ক্যাম্পের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. শামসুদ্দিন আহমেদ, সিলেট এম.সি কলেজের সাবেক অধ্যাপক ও গ্রীণ জেম্স ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ লেঃ (অবঃ) গোলাম রব্বানী, এভারগ্রীন একাডেমীর অধ্যক্ষ লতিফা জাহাঙ্গীর, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-১ গোলাপ গঞ্জের ডি জি এম মামুন অর রশিদ, ফেঞ্চুগঞ্জ সার কারখানার সাবেক ব্যবস্থাপক মোঃ হারুন অর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী আসলাম হোসেন, ফরিদ পুর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এছাড়া কার্যকরী পরিষদের সকল সদস্য ও সিলেটে অবস্থানরত দু’শতাধিক বরিশালবাসী, চিকিৎসক, প্রকৌশলী, ব্যবসায়ী, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সূধীজন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দোয়া ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক এবং পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন। দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি আব্দুস সবুর।

অনলাইন আপডেট

আর্কাইভ