বুধবার ২৫ নবেম্বর ২০২০
Online Edition

ধানের নায্যমূল্য নিশ্চিতের দাবিতে রাজশাহীতে মানববন্ধন

 

রাজশাহী অফিস : ধানের নায্য মূল্য নিশ্চিত এবং পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধের দাবিতে গতকাল বৃহস্পতিবার রাজশাহীর মহানগর ছাত্রদল এক মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। 

এতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি’র উপদেষ্টা সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সভাপতি সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। বক্তারা কৃষক-শ্রমিকের স্বার্থ রক্ষায় সম্পর্ণ ব্যর্থ হয়েছে। তাঁরা ধানের নায্যমূল্য নিশ্চিত করে কৃষকদের এবং বকেয়া বেতন পরিশোধ করে পাটকল শ্রমিকদের স্বার্থ রক্ষার দাবি জানান। 

ইসলামী ব্যাংক মেডিকেলের আলোচনা ও ইফতার মাহফিল

গত বুধবার ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল (নওদাপাড়া) রাজশাহীর উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহীর ডাইরেক্টর প্রফেসর ডা: এস. আর. তরফদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মসজিদ-ই-নূর তেরখাদিয়ার খতিব মাওলানা রুহুল আমিন। অনুষ্ঠানে বিভিন্ন স্তরের চিকিৎসক, শুভাকাংখী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন হাসপাতালের প্রশাসনিক ইনচার্জ মো: সাইফুল আলম।

অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রাজশাহীর গোদাগাড়ীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে জেলার উপজেলার পুষণদা যতভগোবান এলাকা থাকে লাশটি উদ্ধার করা হয়। 

পুলিম জানায়, এলাকার একটি খাড়ির পাশে লাশটি পড়ে ছিল। মৃত ব্যক্তির আনুমানিক বয়স হতে পারে ৪০ বছর। সকালে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে রাজশাহী  মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। মৃত ব্যক্তির শরীরে  কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অসুস্থতার কারণে মৃত্যু হয়েছে বলে তারা ধারণা করছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ