মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে জেলা ছাত্রলীগ নেতা শরীফ মুহাম্মদ সাঈম-(২৫) নিহত হয়েছেন। এ সময় নয়ন -(২২) নামে অপর মোটর সাইকেল আরোহী আহত হয়। গতকাল বুধবার দুপুর পৌনে দুইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সুহিলপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শরীফ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার খৈয়াসার গ্রামের মোঃ শাহজাহানের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল বুধবার দুপুরে শরীফ ও তার বন্ধু নয়ন মোটর সাইকেলযোগে জেলা সদর থেকে সরাইল-বিশ্বরোড যাওয়ার পথে মোটর সাইকেলটি সুহিলপুর এলাকায় পৌছে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়।
এতে শরীফ ও নয়ন আহত হয়। আশংকাজনক অবস্থায় তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ