মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৫ জন গ্রেফতার

রংপুর অফিস: রংপুরে ১০০ পিস ইয়াবাসহ শফিকুল ইসলাম (৪৫) নামে একজন মাদক কারবারীকে আটক করেছে ডিবি পুলিশ।  ১৯ মে (সোমবার) দিবাগত রাতে মিঠাপুকুর উপজেলার শান্তিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শহিদুল উপজেলার মিঠাপুকুর উপজেলার শান্তিপাড়া এলাকায় মৃত সোলায়মান  আলীর ছেলে বলে পুলিশ জানায়। রংপুর জেলা ডিবি পুলিশের  পরিদর্শক শফিকুল  ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,  গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে  অভিযান চালিয়ে তাকে ১০০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে।  সে দীর্ঘদিন   ধরে ইয়াবা কারবারের সাথে জডিত ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ডিবি পুলিশ জানায়।
আগৈলঝাড়া (বরিশাল)
বরিশালের আগৈলঝাড়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর সেরাল গ্রামের আনোয়ার হাওলাদারের ছেলে রুবেল হাওলার(২৩) ও গৌরনদী উপজেলার জঙ্গলপট্রি গ্রামের আইয়ুব আলী খন্দকারের ছেলে খলিল খন্দকার (২৪)কে রোববার রাতে সেরাল গ্রামের বড় হাওলাদার বাড়ির সামনের রাস্তা থেকে গ্রেফতার করে এসআই দোলোয়ার হোসেন। এ সময় মাদক ব্যবসায়ীদের দেহ তল্লাশী করে তাদের কাছ থেকে ৫পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই দোলোয়ার হোসেন বাদী হয়ে ওই রাতেই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন, যার নং-১১। গ্রেফতারকৃতদের সোমবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।
আত্রায় (নওগাঁ)
নওগাঁর আত্রাইয়ে বিহারীপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে ১০৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার একবরপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে নাইম (১৮) ও একই গ্রামের আকরামুল হোসেনের ছেলে সোহেল (২২)। এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে ফেনসিডিলের একটি বড় চালান বাগমারা হয়ে আত্রায় অভিমুখে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই সুতসোম সরকার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বহারীপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০৫ বোতল ফেনসিডিল ও ২টি পালসার মটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ