বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

কামারখন্দে কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মামলা

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের কামারখন্দে আয়শা সিদ্দিকা নামে এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২য় আদালতে মামলাটি দায়ের করেন সিরাজগঞ্জ সরকারি কলেজের মাষ্টার্স প্রথম বর্ষের ছাত্রী আয়শা সিদ্দীকা। মামলার শুনানী শেষে বিচারক আব্দুল্লাহ আল মামুন মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশন (পিবিআই)কে নির্দেশ দিয়েছেন। মামলার বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট ইন্দ্রজিত সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। আসামীরা হলো, কামারখন্দ উপজেলার নান্দিনা কামালিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (৪৫), সোবাহান মাষ্টারের ছেলে হাসানুর রহমান (৩৫) এবং সাইদুল ইসলামের ছেলে মাহফুজ (১৯)।
মামলার নথিতে উল্লেখ করা হয়েছে, গত ৩ মে কলেজ ছাত্রী গরমের কারণে রাত ৯টার দিকে বাড়ির সামনে রাস্তায় হাঁটাচলা করছিলেন। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামীরা কলেজ ছাত্রীকে জড়িয়ে ধরে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। এসময় কলেজ ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। আসামীরা প্রায়ই তাকে রাস্তা ঘাটে উত্ত্যক্ত করতো। বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। একারণে সে বাড়ি থেকে বের হতে পারতো না।
পথসভা
সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষে “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টার থেকে দুপুর ২টা পর্যন্ত বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়, বাজার স্টেশন, কাজিপুর মোড়, রেলগেট, মাহমুদপুরসহ বিভিন্ন স্থানে মাদককে না বলুন এই প্রতিবাদ্যকে সামনে রেখে মাদক প্রতিরোধ ও জনসচেনতামূলক প্রচার করা হয়। পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, সেক্রেটারী কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন। এসময় বক্তারা বলেন, আসুন আমরা সবাই মিলে সিরাজগঞ্জকে মাদকমুক্ত করি। বক্তারা আরো বলেন, আগামী ১লা জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত ঘোষণা করবেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। পথসভায় সিরাজগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় থেকে বিভিন্ন মাদক প্রতিরোধ ও জনসচেনতামূলক প্রচার লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও পথসভায় বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পথসভায়টি পরিচালনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের কর্মকর্তা তাজ উদ্দিন।

অনলাইন আপডেট

আর্কাইভ