শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সিলেট সিটি কর্পোরেশনের ইফতার মাহফিল নগরবাসীর মিলন মেলা

জামেয়া মাদানিয়া পরিচালিত আল জামেয়া কুরআন শিক্ষা বোর্ডের মাসব্যাপী কুরআন প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট ব্যুরো : সিলেটের বিভিন্ন দলের রাজনীতিবিদ, পেশাজীবী ও নগরবাসীর মিলন মেলায় পরিণত হয়েছিল সিলেট সিটি কর্পোরেশনের ইফতার মাহফিল।  গত শনিবার দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ কুশিয়ারা কনভেনশন হলে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর বক্তব্য শেষে মুসলিম উম্মাহ ও নগরবাসীর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।
মোনাজাত পরিচালনা করেন ধোপাদিঘীরপাড় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শায়েখ শামছুল ইসলাম আল হাদী। ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রশাসন, সিটি কাউন্সিলরবৃন্দ, সামাজিক ও পেশাজীবী নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজ এবং সিসিকের কর্মকর্তা-কর্মচারীসহ সর্বস্তরের নাগরিকবৃন্দ অংশগ্রহণ করেন। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সিসিকের এই ইফতার মাহফিলে উপস্থিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন পবিত্র রমজান মাসে আল্লাহ তায়ালা যেন সকলকে ক্ষমা করে দেন এবং তাঁর নৈকট্য লাভের সুযোগ করে দেন।
ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে অংশ নেন এসএমপি কমিশনার মো: গোলাম কিবরিয়া, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ, সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেকসহ পুলিশ প্রশাসন, র‌্যাব-৯ এর কর্মকর্তা ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ