মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

কসবায় চার ভারতীয়সহ ছয় জন গ্রেফতার পিস্তল-পাইপগান উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চার ভারতীয় নাগরিকসহ ছয় জনকে  গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, দুইটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, দুইটি ওয়াকিটকি, পাঁচ লিটার  পেট্রোল উদ্ধার করা হয়।
গতকাল শনিবার দুপুরে কসবা উপজেলার কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা বড় ধরণের অপরাধ কর্মকান্ড ঘটাতে জড়ো হয়েছিলো কি-না সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, ভারতের ত্রিপুরা রাজ্যের বিশালঘরের নেতাজি নগরের শ্যামল দেবনাথের ছেলে ¯¦র্ণজিত দেবনাথ-(২৩), উত্তর ত্রিপুরার ধর্মনগরের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী-(৩২), বাদার ঘাটের সুনীল সরকারের ছেলে শংকর সরকার-(৩১) ও রাজনগরের অবনী দাসের ছেলে বিমল দাস-(৩৩), বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক-(১৯) এবং আখাউড়া উপজেলার বনগজ  গ্রামের আহম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন-(২২)।
গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, দুইটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, দুইটি ওয়াকিটকি, পাঁচ লিটার পেট্রোল উদ্ধার করা হয়। এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মোঃ আব্দুল করিম ও কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মালেক বলেন, গ্রেপ্তারকৃতরা অপরাধী চক্রের সাথে জড়িত বলে মনে হচ্ছে। তবে তারা একেকজন একেক ধরণের কথা বলছে। তাই তাদেরকে জিজ্ঞাসাবাদ না করে স্পষ্ট করে বলা যাচ্ছে না।
তিনি আরো বলেন, গত কয়েকদিন ধরে কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেলের তিনতলার কক্ষে ওই ছয়জন অবস্থান করছিল বলে পুলিশের কাছে খবর আসে। এ অবস্থায় সেখানে নজরদারি বাড়ানো হয়। আজ  দুপুরে (শনিবার) অভিযান চালিয়ে ওই তাদেরকে গ্রেফতার করা হয়।  তাদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ