বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

শিবপুরে দুই সড়ক দুর্ঘটনায় গ্যাস ফিল্ড কর্মকর্তাসহ তিনজন নিহত

 

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর শিবপুরে পৃথক দুই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছে। আহত খোরশেদ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সকাল সাড়ে ১০ টায় প্রথম দুর্ঘটনায় নিহত হয়েছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ইসলামপুর গ্রামের বাসিন্দা, নরসিংদীর কামারটেক গ্যাস ফিল্ডের ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ (৪৫), নারায়ণগঞ্জ এর কাঁচপুর এলাকার জুলহাস মিয়ার ছেলে মরজাল এলাকায় বসবাসকারী রিকশাচালক শাহ আলম (৪০)। সকাল ১১ টায় অপর এক দুর্ঘটনায় মারা যায় মোটরসাইকেল আরোহী ভোলার তজুমুদ্দিনের পশ্চিম চাচড়া এলাকার আরিফুর রহমান সুমন নামে আরেক ব্যক্তি। বৃহস্পতিবার নরসিংদী জেলার শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কামারটেক ও সোনাইমুড়ি পার্ক এলাকায় এ দুটি পৃথক সড়ক দুর্ঘটনা ঘটেছে। নরসিংদীর ইটাখোলা হাইওয়ে থানার উপ-পরিদর্শক অর্জুন চন্দ্র বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে স্থানীয় মরজাল বাজার থেকে রিকশাযোগে কামারটেক গ্যাস ফিল্ডের বাসায় ফিরছিলেন বাংলাদেশ গ্যাস ফিল্ডের ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ ও তার সহকর্মী খোরশেদ আলম। এসময় পেছন থেকে ঢাকাগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস তাদের বহনকারী রিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় তিনজনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিকশাচালক শাহ আলম ও গ্যাস ফিল্ডের ব্যবস্থাপক রাসেল আল মাহমুদকে মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় খোরশেদ আলমকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে একই মহাসড়কের কুন্দারপাড়া বাসস্ট্যান্ডের অদূরে সোনাইমুড়ি পার্ক এলাকায় ঢাকাগামী বেপেরোয়া গতির এনা পরিবহনের ধাক্কায় মারা গেছেন আরিফুর রহমান সুমন নামে এক মোটরসাইকেল আরোহী। খবর পেয়ে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন চন্দ্র বিশ্বাস ইউএনবিকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালে রাখা হয়েছে। নিহতদের স্বজনরা মরদেহ শনাক্ত করার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ