বুধবার ০২ ডিসেম্বর ২০২০
Online Edition

জয়পুরহাটের দূর্গাদহ বাজারে ইসলামী ব্যাংক  এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন

 

জয়পুরহাট সংবাদদাতা : সব ধরনের ব্যাংকিং সেবা কার্যক্রম নিয়ে ইসলামী শরী’আহ্ মোতাবেক পরিচালিত জয়পুরহাট সদর উপজেলার দূর্গাদহ বাজারে ইসলামী ব্যাংক দূর্গাদহ বাজার কেন্দ্র এর উদ্বোধন করা হয়েছে। 

এ উপলক্ষে গতকাল ইসলামী ব্যাংক লিঃ জয়পুরহাট শাখার ফাষ্ট এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোহাম্মদ রেজাউল হক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোন প্রধান মোঃ মতিয়ার রহমান। ব্যাংক কর্মকর্তা ওমর ফারুক শাওন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাসিবুল আলম লিটন, অধ্যক্ষ্য মাওলানা এ.কে.এম আব্দুল মজিদ, প্রধান শিক্ষক আবু তৈয়ব, সাবেক ভাদসা ইউ.পি চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসেন, এজেন্ট মেসার্স আর.বি ট্রেডার্স এর সত্ত্বাধিকারী আব্দুল বাতেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার উপর মূল আলোচনা করেন প্রভাষক মাওলানা মামুদুল হাসান। 

এখন হতে অত্র এলাকার ব্যাংকের সব ধরনের হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈচদেশিক রেমিটেন্স এর অর্থ প্রদান, ইসলামী ব্যাংকের যে কোন অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার, ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ বিতরণ ও আদায়, ইউটিলিটি বিল গ্রহণ, সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন কল্যাণমূলক ভাতা প্রদানসহ ব্যাংকের সব ধরনের সুবিধা পাওয়া যাবে। 

প্রধান অতিথি বলেন আধুনিক ব্যাংকিং সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছা এবং সরকারের এস ডিজি বাস্তবায়নের লক্ষে ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আলোচনাসভা শেষে ফিতা কেটে ইসলামী ব্যাংক দূর্গাদহ বাজার কেন্দ্র এর উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোন প্রধান মোঃ মতিয়ার রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ