রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

তিন ইউনিয়নের বাজেট ঘোষণা

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাগমারার বাসুপাড়া ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। গত বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ কমপেপ্লেক্স চত্বরে অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আব্দুল জব্বার মন্ডলের সভাপতিত্বে বাজেটের আয় ও ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ইউপি সচিব আল মামুন। ঘোষিত বাজেট সভায় ১ কোটি ২০ লক্ষ ৫ হাজার ৪০ টাকা বাজেট উপস্থাপন করা হয়। এসময় স্থানীয়  ইউনিয়ন পরিষদের সদস্য, গ্রামপুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নাটোর : নাটোরের বড়াইগ্রাম উপজেলার ১নং জোয়াড়ী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০১৯-২০ অর্থ বছরের মোট ২ কোটি ১৬ লাখ ৮৪ হাজার ৬০৭ টাকার বাজেট ঘোষনা করা হয়।
 জোয়াড়ী ইউনিয়ন পরিষদ সচিব আহম্মদ আলী এ বাজেট ঘোষণা করেন। বাজেট পেশ অনুষ্ঠানে চেয়ারম্যান চাঁদ মাহমুদের সভাপতিত্বে যুবলীগ সভাপতি রেজাউল করিম, ইউপি সদস্য কামাল হোসেন, আব্দুল জলিল ও আব্দুল ওয়াহাব, মহিলা ইউপি সদস্য মমতাজ বেগম ও মনোয়ারা বক্তব্য রাখেন।
বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রাম উপজেলার ১নং জোয়াড়ী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২০১৯-২০ অর্থ বছরের মোট ২ কোটি ১৬ লাখ ৮৪ হাজার ৬০৭ টাকার বাজেট ঘোষনা করা হয়। জোয়াড়ী ইউনিয়ন পরিষদ সচিব আহম্মদ আলী এ বাজেট ঘোষণা করেন।
বাজেট পেশ অনুষ্ঠানে চেয়ারম্যান চাঁদ মাহমুদের সভাপতিত্বে যুবলীগ সভাপতি রেজাউল করিম, ইউপি সদস্য কামাল হোসেন, আব্দুল জলিল ও আব্দুল ওয়াহাব, মহিলা ইউপি সদস্য মমতাজ বেগম ও মনোয়ারা বক্তব্য রাখেন।

অনলাইন আপডেট

আর্কাইভ