বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

মিরপুরের পারভীন সুলতানা মদীনায় ইন্তিকাল করেছেন

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মিরপুর থানা পশ্চিমের মহিলা রুকন পারভীন সুলতানা গত ৪ মে শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯ টায় সৌদী আবরের মদীনা মনোয়ারার একটি হাসপাতালে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। এর আগে তিনি তার সফর সঙ্গী স্বামী সহ সফলভাবে ওমরা সম্পাদন করার পর আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হন এবং তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
তার বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেগে গেছে। মরহুমা দীর্ঘদিন কিডনীর সমস্যা সহ নানাবিধ শারিরীক জটিলতায় ভুগছিলেন।
গত ৬ মে স্থানীয় সময় বাদ জোহর নামাজে জানাজা শেষে মরহুমাকে মদীনায় দাফন করা হয়েছে। এ সময় তার স্বামী সেখানে উপস্থিত ছিলেন।
শোকবাণী: পারভীন সুলতানার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।
গতকাল মঙ্গলবার দেয়া শোকবাণীতে মহানগরী পারভীন সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারের দোয়া করেন। তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ