মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
Online Edition

সালাহ’র মাথায় চোটে দুশ্চিন্তায় লিভারপুল

চ্যাম্পিয়নস লিগে শেষ চারের দ্বিতীয় লেগে বার্সেলোনাকে ঘরের মাঠ অ্যানফিল্ডে আতিথেয়তা দেবে আজ লিভারপুল। কিন্তু তার আগে একটি দুঃসবাদ ভেসে বেড়াচ্ছে অল রেডস শিবিরে। 

মোহামেদ সালাহ খেলতে পারবেন তো! ক্যাম্প ন্যুয়ের প্রথম লেগে তিন গোলে হেরে এমনিতে অস্বস্তিতে লিভারপুল। তার মধ্যে ইয়র্গেন ক্লপের কপালে দুশ্চিন্তার ভাঁজটা আরো বাড়িয়ে দিয়েছে সালাহর মাথার চোট। রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের মাঠে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয় মিশরীয় ফরোয়ার্ডকে। ম্যাচের ৬৭ মিনিটে বল দখল করতে ক্ষিপ্র গতিতে সালাহ ঢুকে পড়েন প্রতিপক্ষের ডি-বক্সে। উড়ে আসা বল ক্লিয়ার করতে স্লোভাকিয়ার নিউক্যাসল গোলরক্ষক মার্টিন দুবরাভকাও ভেসে ওঠেন বাতাসে। 

তার ধাক্কায় মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন সালাহ। মাঠের মধ্যে কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নিয়েছিলেন তিনি। কিন্তু উঠে দাঁড়াতে ব্যর্থ হওয়ায় ৭৩ মিনিটে স্ট্রেচারে মুখ ঢেকে মাঠ ছাড়েন। তার আগে লিভারপুলের ৩-২ ব্যবধানে জয়ের ম্যাচে ২৮ মিনিটে একটি গোলও করেছেন ২৬ বছর বয়সী এই তারকা।

 সালাহর বর্তমান অবস্থা সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে কোচ ক্লপ ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বলেন, ‘সে (সালাহ) মাথায় যথেষ্ট আঘাত পেয়েছে এবং আমাদের তা সঠিকভাবে নির্ধারণ করতে হবে।ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ