সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১
Online Edition

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

স্পোর্টস রিপোর্টার : আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন। এ ব্যাপারে ওয়ালটন ও টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের মধ্যে চুক্তি হয়েছে। চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটনের ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন বিভাগের নির্বাহী পরিচালক উদয় হাকিম ও টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের স্বত্ত্বাধিকারী মইনুল হক চৌধুরী। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রদর্শন করা হয় ত্রিদেশীয় সিরিজের ট্রফি। এই সিরিজে বাংলাদেশের সঙ্গে বাকি দুই দল স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। এর আগে ২০১৭ সালে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজেরও টাইটেল স্পন্সর হয়েছিল ওয়ালটন। 

তৃতীয় দল হিসেবে সেবার অংশ নিয়েছিল নিউজিল্যান্ড। ওয়ালটনের পক্ষে উদয় হাকিম বলেছেন, ‘ঘরোয়া ক্রিকেটের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে যেখানেই বাংলাদেশ দল আছে, সেখানেই ওয়ালটন পাশে থাকার চেষ্টা করছে। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটের উন্নয়নে নিজেদের সামর্থ্য অনুযায়ী কাজ করে যাবে ওয়ালটন।’ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের স্বত্ত্বাধিকারী মইনুল হক চৌধুরীর বক্তব্য, ‘বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে পরিচিত মুখ ওয়ালটন। তারা দীর্ঘদিন ধারাবাহিকভাবে ক্রিকেটের উন্নয়নে পৃষ্ঠপোষকতা করছে। আয়ারল্যান্ডের এই সিরিজে ওয়ালটন ও ক্রিকেট দুপক্ষই লাভবান হবে।’ ৩০ মে ইংল্যান্ডে শুরু হচ্ছে এবারের বিশ্বকাপ। এর আগে ৫ মে শুরু হতে যাওয়া এই সিরিজ বিশ্বকাপ প্রস্তুতিতে অনেক গুরুত্বপূর্ণ। 

ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের কন্ডিশন অনেকটা একই রকম হওয়ায় বাংলাদেশের জন্য প্রস্তুতির এটি একটি ভালো সুযোগ।

অনলাইন আপডেট

আর্কাইভ