বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

ইবনে সিনা উত্তরায় হাসপাতাল-ক্লিনিক মালিকদের সাথে মতবিনিময় 

 

“ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার উত্তরা শাখার উদ্যোগে সিটি স্ক্যান সার্ভিস সংযোজন উপলক্ষে উত্তরা এরিয়ার গুরুত্বপূর্ণ হাসপাতাল-ক্লিনিক মালিক/প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা উত্তরা সেন্টারের ইউনিট ইনচার্জ মো: জাকির হোসেন।

সভাপতির বক্তব্যে তাজুল ইসলাম বলেন, ঢাকার উত্তরাঞ্চলের সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে বিশেষজ্ঞ চিকিৎসক, সর্বাধুনিক প্রযুক্তির মেশিনারিজ ও দক্ষ জনশক্তির সমন্বয়ে “ইবনে সিনা উত্তরা শাখা” প্রতিষ্ঠিত হয়েছে। এই সেবাকে আরো আধুনিক ও উন্নততর করতেই শাখাটিতে এবার এমআরআই সার্ভিসের পাশাপাশি সংযোজিত হলো বিশ্ব খ্যাত সিমেন্স জার্মানীর সর্বাধুনিক প্রযুক্তির সিটি স্ক্যান। ফলে এ অঞ্চলের রোগীদের পরীক্ষা নিরীক্ষার জন্য আর অন্য কোথাও যাবার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ্।

কর্পোরেট মার্কেটিং উইং ইনচার্জ মো: হাদিউল করিম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উত্তরা এরিয়ার গুরুত্বপূর্ণ হাসপাতাল-ক্লিনিকের অর্ধশতাধিক মালিক/প্রতিনিধিসহ উপস্থিত ছিলেন ইবনে সিনা উত্তরার সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) ওয়াজেদ আরিফ সিদ্দিকী, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সুলতান মাহমুদ, উত্তরা জোন মার্কেটিং ইনচার্জ মোহাম্মদ মাসুদ, সিনি. কর্পোরেট মার্কেটিং অফিসার শহিদুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ