শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

ব্যক্তিগত কিংবা পরিবারের উন্নয়নে নয় ॥ সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে চাই ------মাশরাফী বিন মোর্তুজা এমপি 

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা : নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্তুজা বলেছেন, ব্যক্তিগত কিংবা পরিবারের উন্নয়নে নয়,সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে চাই। তিনি আরো বলেন, কোন সরকারি কর্মকর্তা-কর্মচারিকে দেখভালের জন্য নয়, প্রধানমন্ত্রী আমাকে পাঠিয়েছেন সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। নড়াইলকে আমি উন্নত জেলায় পরিণত করতে চাই। জেলার বিভিন্ন সমস্যার সমাধানে আপনারা আমার পাশে থাকবেন। ভালো কাজ করতে গেলে এক শ্রেণীর স্বার্থান্বেষী বাধা হয়ে দাঁড়ায়। অশুভ সকল বাধাকে উপেক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতে চাই। তিনি (মাশরাফি) গতকাল বুধবার দুপুরে নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধীজনদের সাথে নড়াইলের উন্নয়নের বিষয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: জসিম উদ্দিন পিপিএম, সিভিল সার্জন ডা: মো: আসাদুজ্জামান মুন্সী টনি, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইয়ারুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: ফরিদ উদ্দিন,পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: শাহা নেওয়াজ তালুকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ মো: আল ফয়সাল খান, নড়াইল প্রেস ক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ প্রমুখ।

মাশরাফি আরো বলেন, নড়াইলে উন্নয়নে মাষ্টার প্লান করেছি। নড়াইল পৌরসভার উন্নয়নে ইতোমধ্যে ৫ কোটি টাকার বেশি বরাদ্দ দেয়া হয়েছে। চিত্রা নদীর প্রবাহ ফিরে আনতে পলিভরাট জায়গায় খননসহ দ’পাড় অবৈধ দখলদারমুক্ত করা হবে। এছাড়া ভাঙ্গন কবলিত জেলার বিভিন্ন নদীর তীরবর্তীতে ভাঙ্গনরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। শিক্ষার মানোন্নয়নে তিনি নড়াইলে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও সংস্কৃতি বিশ্ববিদ্যালয় স্থাপনের উদ্যোগ নেবেন বলে জানান। দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোন ছাড় নয় বলে তিনি ঘোষণা দেন। সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। আমি নড়াইলের মানুষের সেবা করতে চাই। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। নড়াইলের উন্নয়নই আমার স্বপ্ন বলে তিনি আবারো উল্লেখ করেন। আগামি বিশ্বকাপে বিজয়ী হবার লক্ষ্যে সবার দোয়া চান নড়াইল এক্সপ্রেসখ্যাত মাশরাফি।

অনলাইন আপডেট

আর্কাইভ