বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১
Online Edition

জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা শুরু

স্পোর্টস রিপোর্টার: কুড়িগ্রামে শুরু হয়েছে তিন দিনব্যাপী ৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা ২০১৯। গতকাল বৃহস্পতিবার সকালে টাইম ট্রায়ালের মাধ্যমে মহিলা ইভেন্টে ২০ কিলোমিটার এবং পুরুষ ইভেন্টে ৪০ কিলোমিটার প্রথমদিনের সাইক্লিং প্রতিযোগিতা শুরু হয়। কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ত্রিমোহনী থেকে সেলিম নগর পর্যন্ত টাইম ট্রায়াল সাইক্লিংয়ের প্রথমদিনের দ্বিতীয় ভাগে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে পুরুষ এবং মহিলা অলিম্পিক স্প্রিন্ট অনুষ্ঠিত হচ্ছে। 

প্রথমদিনে মহিলা ২০ কিলোমিটার টাইম ট্রায়ালে ৩৮.২৩.৩২ সময় নিয়ে প্রথম হয়েছে সুবর্ণা বর্মা (আর্মি), ৪০.১০.৭২ সময় নিয়ে দ্বিতীয় হয়েছে শরিফা আক্তার (আনসার ব্যাটালিয়ন) এবং ৪১.৫৩.৮৮ সময় নিয়ে তৃতীয় হয়েছে রিতা খাতুন (বিজিএমসি)। অন্যদিকে, ৪০ কিলোমিটার পুরুষ টাইম ট্রায়ালে ১.০৭.৫৬.৪৩ সময় নিয়ে প্রথম হয়েছে সবুর হোসেন (বিজিবি), ১.১১.৫০.০৪ সময় নিয়ে দ্বিতীয় হয়েছে হেলাল হোসেন (আর্মি) এবং ১.১২.১৯.৫২ সময় নিয়ে তৃতীয় হয়েছেন হাসান আলী (আনসার ব্যাটালিয়ন)। 

প্রতিযোগিতায় ৬টি করপোরেট এবং ১৫টি জেলা দলসহ মোট ২৫০ জন সাইক্লিষ্ট অংশ নিয়েছে। মোট ১৮টি ইভেন্টে পুরুষ সাইক্লিষ্ট ৯টি ও মহিলা সাইক্লিষ্ট ৯টি দলে অংশ নিচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ