মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০
Online Edition

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইইই বিভাগের বিদায়ী ছাত্র-ছাত্রীদের (সান্ধ্যকালীন) সংবর্ধনা

জমকালো আয়োজনে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সান্ধ্যকালীন ১ম, ২য়, ৩য় ও ৪র্থ ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ মার্চ  শুক্রবার আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে দেশবরেণ্য শিক্ষাবিদ, বিজ্ঞানী ও গণ্যমান্য ব্যক্তিরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশে বক্তৃতা করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ওষুধ বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের শিক্ষক এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান, প্রফেসর ড. এম. উমার আলী, বিশিষ্ট পরিবেশ বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের শিক্ষক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আবদুর রব, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী এবং রেজিস্ট্রার ও সাবেক সচিব মো. মনিরুল ইসলাম।

ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ও সান্ধ্যকালীন ব্যাচের কো-অর্ডিনেটর সায়ীদ ইসলাম, লেকচারার রফিকুল ইসলাম, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের উপপরিচালক আবদুল মতিন, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসেইন প্রমুখ।  

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া বিদায়ী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যত জীবনে উত্তরোত্তর সাফাল্য কামনা করেন। অনুষ্ঠান শেষে তিনি বিদায়ী ছাত্র-ছাত্রীদের হাতে সম্মাননা পদক তুলে দেন ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের স্মরণে প্রকাশিত স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন। 

সবশেষে শেষে ইইই বিভাগের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।  প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ