শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

চিকিৎসাকেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ এবং মডেল ফার্মেসি উদ্বোধন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল ২৬ মার্চ মঙ্গলবার হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর উদ্যোগে দেশব্যাপী হামদর্দের সকল চিকিৎসা ও বিক্রয়কেন্দ্রে গরীব, দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়। হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হামদর্দ ভবনস্থ’ চিকিৎসা ও বিক্রয়কেন্দ্র থেকে সারাদেশব্যাপী ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ উদ্বোধন করেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মোঃ মোস্তাফিজুর রহমান। 

এ সময়ে তিনি হামদর্দ ভবনস্থ নগর চিকিৎসাকেন্দ্র এবং হামদর্দের গুলিস্থান চিকিৎসাকেন্দ্র দু’টিকে “মডেল ফার্মেসী” হিসেবে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক মোঃ রুহুল আমীন, সহকারী পরিচালক মোঃ ইয়াহইয়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক অর্থ ও হিসাব আনিসুল হক, পরিচালক মার্কেটিং ও বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া, হামদর্দ পাবলিক কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সাদেকুর রহমান মজুমদার এবং হামদর্দের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী ও হামদর্দ পাবলিক কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ