শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

কাদীয়ানীরা আমাদের নবীকে শেষ নবী মানে না তাই ওরা কাফের -আল্লামা শাহ আহম্মদ শফী

মাদারীপুর সংবাদদাতা : কাদীয়ানীরা আমাদের শেষ নবী হজরত মুহাম্ম্দ (স:)কে শেষ নবী হিসাবে মানেনা বলে ওরা কাফের। ওদের সাথে আত্বীয়তা ও মেলামেশা করবেন না। হেফাজত ইসলামের চেয়ারম্যান আল্লামা শাহ আহম্মদ শফী গতকাল মঙ্গলবার  মাদারীপুরে এক ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কথা বলেন। মাদারীপুর ইমাম- মুয়াজ্জিন সমাজ কল্যাণ পরিষদ বিকেল ৩টায় এ মহাসম্মেলনের আয়োজন করে।
প্রধান অতিথি উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা নিয়মিত নামাজ পড়বেন, লম্বা দাড়ি রাখবেন, অন্যের গিবাত শেকায়েত করবেন না। তাবলীগ প্রসঙ্গে তিনি আরো বলেন আলেম ওলামাদের সাথে মিলেমিশে তাবলীগ করবেন। তিনি  কুরআন সুন্নাহর ভিত্তিতে দেশ পরিচালনা  করা, সাংসদ মেননকে ইসলাম বিদ্বেষী বক্তব্যের কারণে গ্রেফতার ও শাস্তিমুলক ব্যবস্থা করা, কাদীয়ানীদের অমুসলিম ঘোষণা করা, উলামায়ে কেরামের নেতৃত্বে দ্বীনি কাজ করা ও সাদ পন্থীদের সকল কার্যক্রম বন্ধ করা, নিউজল্যান্ডে মসজিদের ওপর হামলার  তীব্র নিন্দা ও হত্যাকারী ফাসির দাবিসহ কুরআন সুন্নাহ অবমাননাকারী ও মহানবী (স:)কে নিয়ে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে এই ৬ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
পুরান বাজার বড় মসজিদের ইমাম মাওলানা কারী মো: বোরহান উদ্দিন খানের সভাপতিত্বে এ মহাসম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাহাদুরপুরের পীর সাহেব আবদুল্লাহ মোহাম্মদ হাসান, গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম আলহাজ¦ হযরত মাওলানা রুহুল আমিন, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ আরো অন্যান্য ওলামায়ে কেরাম।মহাসম্মেলনের সার্বিক পরিচালনা ও সঞ্চলনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক ও ছিলারচর দাখিল মাদরাসার সুপার  মাওলানা জাহিদুল আলম।

অনলাইন আপডেট

আর্কাইভ