সোমবার ০১ জুন ২০২০
Online Edition

চুয়াডাঙ্গায় ট্রাকের চাপায় যুবক ও পিকআপের ধাক্কায় কিশোর নিহত

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় পৃথক ঘটনায় সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। এর মধ্যে গতকাল মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা এলাকায় কৃষি বিভাগের মেহেরপুরের বারাদী হর্টিকালচার সেন্টারের পিকআপ ভ্যানের ধাক্কায় রাজু আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। সকালে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু আহমেদ হাতিকাটা গ্রামের ডাবলু হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে পিকআপ ভ্যানটি দ্রুত গতিতে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার দিকে আসছিল। পথে হাতিকাটা এলাকায় এসে গাড়িটি বাইসাইকেল আরোহী রাজুকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় রাজু। এ অবস্থায় স্থানীয়রা রাজুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরে দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, দুর্ঘটনার পর সরকারী ওই পিকআপ ভ্যানটি থানা হেফাজতে রাখা হয়েছে। অপর ঘটনায় আগের দিন সন্ধায় জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলা নামকস্থানে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলিম হোসেন (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় অপর মোটর সাইকেল আরোহী বাবলু (২৪) গুরুতর আহত হয়। সোমবার সন্ধা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। আহত বাবলু চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এক কন্যা সন্তানের জনক নিহত আলিম দামুড়হুদার জয়রামপুর গ্রামের নওদাপাড়ার আহাদ আলীর ছেলে ও আহত বাবলু একই গ্রামের তাহাজ উদ্দীনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধায় দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের জয়রামপুর নওদাপাড়া গ্রামের রাজমিস্ত্রি আলিম হোসেন ও বাবলু মোটরসাইকেল যোগে ডুগডুগি পশুহাটে যাওয়ার পথে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের জয়রামপুর কাঠালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় পিছন দিক থেকে আসা দর্শনাগামী বালু ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৬৯১৮) তাকে ধাক্কা দিলে সড়কের উপর ছিটকে পড়ে। এ সময় ট্রাকের চাকায় তার মাথাটি পিষ্ট করে দিয়ে যায়। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, ট্রাক চালক ট্রাক ফেলে পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ