সোমবার ০১ জুন ২০২০
Online Edition

মানুষ বিএনপি-জামায়াত থেকে মুখ ফিরিয়ে নিয়েছে -হানিফ

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, গোটা দেশের মানুষের আশা-আকাক্সক্ষার ভরসার এক মাত্র জায়গা জননেত্রী শেখ হাসিনা। এ মুহূর্তে বাংলাদেশের আর কোনো নেতা নেই যার উপর মানুষ আস্থা রাখতে পারে। তার নেতৃত্বে বাংলাদেশকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি, এগিয়ে নিয়ে যাবো।
গতকাল মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস’ উপলক্ষে আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (বাংলাদেশ জাসদ) সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, সাবেক ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া প্রমুখ।
হানিফ বলেন, আজকে মানুষ তাদের (বিএনপি-জামায়াত) উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, দেশের মানুষ আর এই অশুভ শক্তিকে দেখতে চায় না। বিএনপি-জামায়াত এই জোট যারা পাকিস্তানিদের দ্বারা পরিচালিত, পাকিস্তানিদের আদর্শে অনুপ্রেরিত হয়ে এই দেশে কাজ করে যাচ্ছেন- এরা বাংলাদেশের জনগণের কাছে একটা ক্যান্সারের মতো, অশুভ বিষফোঁড়া। পঁচাত্তর সালে জাতির জনককে হত্যার মধ্য দিয়ে এই বিষফোঁড়া জন্ম দিয়েছিলেন জিয়াউর রহমান।
তিনি বলেন, এই এগিয়ে নিয়ে যাওয়ার পথে একমাত্র বাধা বিএনপি-জামায়াতের অশুভ বিষফোঁড়া। এই বিষফোঁড়াকে কেটে ফেলে দিতে হবে বাংলাদেশের মাটি থেকে। যতদিন এই বিষফোঁড়া থাকবে ততদিন এই বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির ক্ষেত্রে বার বার বাধা আসবে।
আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এই বিএনপি-জামায়াতের ক্যান্সারের বিষফোঁড়াকে আমরা বাংলার মাটি থেকে কেটে ফেলে দিই। আসুন, আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হই।

অনলাইন আপডেট

আর্কাইভ