সোমবার ০১ জুন ২০২০
Online Edition

গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করতে হবে -মাওলানা শাহ আতাউল্লাহ

গতকাল মঙ্গলবার বিকেলে খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা কমিটি পুনঃগঠন উপলক্ষে রাজধানীর জামিয়া নুরিয়া মাদরাসায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, প্রতিমাসে জনগণ থেকে গ্যাসের বিল নেয়া হচ্ছে অথচ রাজধানীর কামরাঙ্গীরচর থানাসহ অনেক এলাকায় ৭/৮ বছর যাবৎ রান্নার চুলায় গ্যাস থাকে না। আবার মড়ার উপর খাঁড়ার ঘা। জনগণের ন্যায্য পাওনা গ্যাস না দিয়ে বার বার গ্যাসের মূল্য বৃদ্ধি করা হচ্ছে, যা সম্পূর্ণ অযৌক্তিক। গ্যাস না দিয়ে প্রতিমাসে অতিরিক্ত বিল নেয়া দেশের সাধারণ মানুষের উপর জুলুম ছাড়া আর কিছুই নয়। সাধারণ গ্রাহকদের জন্য গ্যাস সরবরাহ নিশ্চিত না করে আবার মূল্য বাড়ানো হলে জনগণ সরকারের বিরুদ্ধে বিক্ষুব্ধ হয়ে পড়বে। তিনি অবিলম্বে এ সিদ্ধান্ত বাতিল করতে সরকারের প্রতি আহ্বান জানান।
গতকাল মঙ্গলবার বিকালে খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা কমিটি পুনঃগঠন উপলক্ষে  রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  মাওলানা সাজেদুর রহমান ফয়েজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল¬াহ মিয়াজী, ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা লুৎফুর রহমান, হাজী ফজলুল করীম, মুফতি আমজাদ হুসাইন, মুফতি কামাল ও মুফতি আব্দুর রাজ্জাক প্রমুখ।
সভায় মাওলানা সাজেদুর রহমান ফয়েজীকে আমীর ও মুফতি আ ফ ম আকরাম হুসাইনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা কমিটি পুনঃগঠন করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ