শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

ঢাকা মেট্রো’র চ্যাম্পিয়ন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল

স্পোর্টস ডেস্ক : প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটে ঢাকা মেট্রো’র চ্যাম্পিয়ন হয়েছে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ। গতকাল মঙ্গলবার ফাইনালে আহমেদবাগ আদর্শ হাইস্কলকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা পুনরুদ্ধার করে তারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হল মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে মাত্র ৫৭ রানে গুটিয়ে যায় আহমেদবাগ আদর্শ হাই-স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ২০ রান আসে ইমন খানের ব্যাটে। লাবিব আহমেদের ব্যাট থেকে আসে ১১ রান। আর কেউ দুই অঙ্কের দেখা পায়নি।উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের পক্ষে জয়তু বড়ুয়া তুলে নেয় ৩ উইকেট। হৃদয় আর আফনানের শিকার দুটি করে উইকেট।

৫৮ রানের ছোট লক্ষ্য তাড়ায় নেমে আহমেদবাগ আদর্শ হাই-স্কুলের বাঁহাতি পেসার নাহিদ মিয়ার তোপের মুখে পড়ে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছেলেরা। দলীয় ১০ রানে মাইনুদ্দিন হাসান ও রুবাইয়াত রিদওয়ানকে সাজঘরে পাঠায় নাহিদ। তবে টেস্ট দলের ওপেনার সাদমান ইসলাম অনিকের ছোট ভাই আফনান ইসলামের ব্যাটে জয় পায় সাবেক জাতীয় চ্যাম্পিয়নদের।ব্যাটে ৩৬ রানের হার না মানা ইনিংসের সঙ্গে ২ উইকেট নিয়ে ম্যাচসেরার পুরষ্কার জিতেছে আফনান ইসলাম। ২২ রানে অপরাজিত ছিল শামস শাহাদাত।ঢাকা মেট্রো চ্যাম্পিয়ন ও সাত বিভাগীয় চ্যাম্পিয়নের অংশগ্রহণে কয়েকদিন পরই শুরু হবে শিরোপার চূড়ান্ত লড়াই ‘জাতীয় চ্যাম্পিয়নশিপ-২০১৯’। এবারের প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে সারাদেশের ৫৮২ স্কুলের প্রায় ১১ হাজার ক্ষুদে ক্রিকেটার অংশ নেয়। এরইমধ্যে শেষ হয়েছে জেলা চ্যাম্পিয়নশিপ, এখন দেশের ৭ ভেন্যুতে চলছে বিভাগীয় চ্যাম্পিয়নশিপের লড়াই।

অনলাইন আপডেট

আর্কাইভ